গোয়াইনঘাটে ছাগল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত: আটক ৪

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় একটি ছাগলকে কেন্দ্র করে সংঘর্ষে আব্দুল মন্নান (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আব্দুল মান্নান গোয়াইনঘাট উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নের খলা গ্রামের কুদরত উল্লাহ’র ছেলে। এ ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় চারজনকে আটক করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। ধৃতরা হলেন আব্দুল আলিম, কবির আহমদ, আলম মিয়া ও নাসির উদ্দিন।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, একটি ছাগলকে কেন্দ্র করে শনিবার (৬ জুলাই) সকাল সাড়ে ৬ টার দিকে পূর্ব আলীরগাঁও ইউনিয়নের খলাগ্রামের সাহেদ আহমদ ও পার্শ্ববর্তী নয়াখেল গ্রামের আব্দুল আলিমের মাঝে বাকবিতন্ডা হয়। এর জের ধরে ঘণ্টাখানেক পর সাহেদ ও আব্দুল আলিমের আত্মীয়-স্বজনেরা সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় খলাগ্রামের শাহেদের পক্ষের আব্দুল মন্নানসহ ৭/৮জন এবং আব্দুল আলিমের পক্ষের ৩/৪ জন গুরুতর আহত হন।
স্থানীয় মুরুব্বিরা সংঘর্ষ থামিয়ে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আহতদের চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা ২টার দিকে আব্দুল মান্নান মৃত্যুবরণ করেন।
গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম পিপিএম বলেন সংঘর্ষে নিহত যুবকের লাশের ময়না তদন্তের প্রস্তুতি চলছে। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে হয়েছে ও বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *