ঢাকারবিবার , ৪ জুন ২০২৩
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. কবিতা
  5. খেলাধুলা
  6. গোয়াইনঘাট
  7. জাতীয়
  8. জৈন্তাপুর
  9. প্রচ্ছদ
  10. প্রবাস
  11. প্রযুক্তি
  12. বাংলাদেশ
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফ স্টাইল
   
আজকের সর্বশেষ সবখবর

জৈন্তাপুরে ছেলের হাতে পিতা খুন

কে.এম লিমন
জুন ৪, ২০২৩ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

 কে.এম লিমন: সিলেটের জৈন্তাপুরে পিতা-পুত্রের কথা কাটাকাটির জের ধরে ছেলের হাতে পিতা খুন হয়েছেন। গতকাল শনিবার রাত ৮ টার দিকে জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের আহমদে নগর কালেশ্বর চিকনাগুল পাহাড় চা-বাগান এলাকায় এ ঘটনা ঘটে।
ঘটনার পর জৈন্তাপুর থানা পুলিশ অভিযান পরিচালনা করে ঘাতক ছেলে চৈতন্য পাত্রকে আটক করে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, আহমেদ নগর কালেশ্বর চিকনাগুল পাহাড় চা-বাগান এলাকায় নিজের বসত বাড়িতে পিতা-পুত্রের মধ্যে কথা কাটাকাটি হয়, এসময় ছেলে দা- দিয়ে বৃদ্ধ পিতা সাধু পাত্র (৬০) কে মাথায় আঘাত করলে তিনি গুরুত্বর আহত হন।
স্থানীয় জনতা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্বার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধ পিতা সাধু পাত্র রাতে মারা যান। এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) ওমর ফারুক জানান, ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। স্থানীয় জনতার সহযোগিতায় পুলিশ অভিযান চালিয়ে ঘাতক ছেলেকে গ্রেফতার করে। ঘটনায় ব্যবহৃত দা উদ্বার করা হয়েছে। এ বিষয়ে জৈন্তাপুর থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।