ঢাকাসোমবার , ৫ জুন ২০২৩
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. কবিতা
  5. খেলাধুলা
  6. গোয়াইনঘাট
  7. জাতীয়
  8. জৈন্তাপুর
  9. প্রচ্ছদ
  10. প্রবাস
  11. প্রযুক্তি
  12. বাংলাদেশ
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফ স্টাইল
   
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাটে থানা পুলিশের বৃক্ষ রোপন কর্মসূচি

করিম মাহমুদ লিমন
জুন ৫, ২০২৩ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

কে.এম লিমন: পরিবেশ দিবস উপলক্ষে ও পরিবেশের ভারসাম্য রক্ষার্থে সিলেটের গোয়াইনঘাট থানায় বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়েছে। সোমবার (৫ জুন) দুপুরে থানা কম্পাউন্ডে ২০টি ফলজ গাছ রোপনের মধ্যদিয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল।
এসময় উপস্থিত ছিলেন থানার ইন্সপেক্টর তদন্ত মেহেদী হাসানসহ থানা পুলিশের কর্মকর্তারা।
“গাছ লাগিয়ে যত্ন করি-সুস্থ প্রজন্মের দেশ গড়ি” এই প্রতিপাদ্যকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে উপজেলার সর্বত্র বৃক্ষ রোপনে সবাইকে এগিয়ে আসার আহবান জানিয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল বলেন, পরিবেশ বাচাতে ও অক্সিজেনের প্রয়োজনে আরও বেশি বেশি করে আমাদের গাছ লাগাতে হবে। আজ বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে গোয়াইনঘাট থানা কম্পাউন্ডে ২০ টি ফলজ গাছ রোপন করেছি, তা আরও বৃদ্ধি করা হবে। পুলিশ বিভাগের তরফে বৃক্ষ রোপনে সবাইকে উৎসাহিত করা হচ্ছে। পাশাপাশি তিনি গোয়াইনঘাট থানা এলাকার সবাইকে এই মহতি উদ্যোগ বাস্তবায়নে এক যুগে কাজ করার আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।