ঢাকামঙ্গলবার , ২৭ জুন ২০২৩
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. কবিতা
  5. খেলাধুলা
  6. গোয়াইনঘাট
  7. জাতীয়
  8. জৈন্তাপুর
  9. প্রচ্ছদ
  10. প্রবাস
  11. প্রযুক্তি
  12. বাংলাদেশ
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফ স্টাইল
   
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট নেতা লুৎফুর উদ্দিন’র ঈদ শুভেচ্ছা

Link Copied!

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গোয়াইনঘাট উপজেলাসহ দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসীদের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্টের সাধারণ সম্পাদক ও হাজী সায়াদ আলী সেবা সংস্থার চেয়ারম্যান মো. লুৎফুর উদ্দিন।
এক শুভেচ্ছা বার্তায় মো. লুৎফুর উদ্দিন বলেন, ভোগ নয়, ত্যাগেই সুখ। ত্যাগেই রয়েছে আল্লাহর সন্তুষ্টি। সেই দৃষ্টান্ত স্থাপন করেছেন মুসলিম জাহানের পিতা হযরত ইব্রাহীম (আঃ) স্বীয় পুত্র হযরত ইসমাইল (আঃ)কে কোরবানির মাধ্যমে। সেই ত্যাগেই হোক আমাদের ঈদুল আযহার শপথ। অতিতের ন্যায় আসন্ন ঈদ, উৎসাহ-উদ্দীপনা ও আনন্দে উদযাপন করবেন সকল ধর্মপ্রাণ মুসল্লিরা।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশে অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে তিনি আরও বলেন ঈদ সকল শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। আসুন আমরা সবাই হিংসা-বিদ্বেষ-অহংকার-ভেদাভেদ ভুলে এক কাতারে শামিল হবো এবং একে অপরের মাঝে আনন্দ ভাগাভাগি করে নেবো। তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে। তাই তিনি সঠিক নিয়তে সঠিক পন্থায় কোরবানি করার জন্য সবার প্রতি আকুল আবেদন রেখে আত্মীয়স্বজন, পাড়া-প্রতিবেশী ও অসহায়দের প্রতি সুদৃষ্টি রাখার জন্যে সকলের প্রতি অনুরোধ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।