ঢাকাবুধবার , ২৮ জুন ২০২৩
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. কবিতা
  5. খেলাধুলা
  6. গোয়াইনঘাট
  7. জাতীয়
  8. জৈন্তাপুর
  9. প্রচ্ছদ
  10. প্রবাস
  11. প্রযুক্তি
  12. বাংলাদেশ
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফ স্টাইল
   
আজকের সর্বশেষ সবখবর

জাফলংয়ে লাইসেন্সবিহীন ক্যাবল অপরেটার ও আবাসিক হোটেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান: জরিমানা আদায়

Link Copied!

পর্যটন কেন্দ্র জাফলংয়ে লাইসেন্সবিহীন ক্যাবল টেলিভিশন অপরেটার ও আবাসিক হোটেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

বুধবার (২৮ জুন) দুপুরে গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে লাইসেন্স না থাকায় পর্যটন কেন্দ্র জাফলংয়ের জাফলং ক্যাবল নেটওয়ার্ককে ৫০ হাজার টাকা, মা-মণি ক্যাবল নেটওয়ার্ককে ৭০ হাজার টাকা, হোটেল মেঘালয়কে ১০ হাজার টাকা ও রিভারভিউ রিসোর্টকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আভিযানে গোয়াইনঘাট থানা পুলিশের এসআই এমরুল কবীরসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেন জানান, সরকারের নিয়ম নিতির তুয়াক্কা না করে জাফলংয়ের দুটি ক্যাবল টেলিভিশন অপরেটার ও আবাসিক হোটেল গুলো অবৈধভাবে ব্যবসা পরিচালনা করে আসছে। আজকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ৪ টি প্রতিষ্ঠানকে ১ লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং লাইসেন্স করার জন্য নির্দেশনা প্রদান করা হয়। উপজেলা প্রশাসনের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।