ঢাকাশুক্রবার , ৩০ জুন ২০২৩
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. কবিতা
  5. খেলাধুলা
  6. গোয়াইনঘাট
  7. জাতীয়
  8. জৈন্তাপুর
  9. প্রচ্ছদ
  10. প্রবাস
  11. প্রযুক্তি
  12. বাংলাদেশ
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফ স্টাইল
   
আজকের সর্বশেষ সবখবর

প্রবীণ আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ইব্রাহিমকে মাউন্ট এডোরা হাসপাতালে গেলেন মন্ত্রী ইমরান

এম এ মতিন ! সহযোগী সম্পাদক
জুন ৩০, ২০২৩ ১১:০১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক,গোয়াইনঘাটঃ সিলেট মহানগরীর বেসরকারি হাসপাতাল মাউন্ট এডোরায় চিকিৎসাধীন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ
মোহাম্মদ ইব্রাহিমকে দেখতে গেলেন সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি। শুক্রবার (৩০ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টায় জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদ সদস্য আপ্তাব আলী কালা, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো; ফজলুল হক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইসমাইল আলী মাস্টারকে সাথে নিয়ে মন্ত্রী মাউন্ট এডোরা হাসপাতালে ছুটে যান।
এ সময় অসুস্থ মোহাম্মদ ইব্রাহিমের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং পরে চিকিৎসকদের সঙ্গে তার চিকিৎসা নিয়ে আলাপ করেন। তিনি এ নেতার রোগমুক্তি কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদ ইব্রাহিমের জৈষ্ঠ্যপুত্র ডাঃ নুরে আলম শামীম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।