ঢাকারবিবার , ২৭ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. কবিতা
  5. খেলাধুলা
  6. গোয়াইনঘাট
  7. জাতীয়
  8. জৈন্তাপুর
  9. প্রচ্ছদ
  10. প্রবাস
  11. প্রযুক্তি
  12. বাংলাদেশ
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফ স্টাইল
   
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাটে পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

এম এ মতিন ! সহযোগী সম্পাদক
আগস্ট ২৭, ২০২৩ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। ধৃতরা হলেন- পূর্ব জাফলং ইউনিয়নের বল্লা পুঞ্জি গ্রামের দীপন বিশ্বাস (২৪) ও উমা কান্ত বিশ্বাস (৩৪)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এসআই ইমরুল কবির ও এএসআই আরিফুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ শনিবার (২৬ আগস্ট) রাত ১ টার দিকে গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের বল্লাঘাট এলাকায় অভিযান পরিচালনা করে জনৈক শিথিল বিশ্বাসের অফিস থেকে ৭৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ ওই দুই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ওই দুই যুবক জাফলং বল্লাপুঞ্জি গ্রামের মনোরঞ্জন বিশ্বাসের ছেলে দীপন বিশ্বাস ও কুশ বিশ্বাসের ছেলে উমা কান্ত বিশ্বাস। এ  ঘটনায় জড়িত আসামীদ্বয়ের বিরুদ্ধে এসআই ইমরুল কবির বাদী হয়ে গোয়াইনঘাট থানায় মাদকদ্রব্য আইনে একটি  মামলা রুজু করেন যাহার  নং-২৮, তারিখ-২৭/০৮/২৩খ্রিঃ ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর টেবিল ১০(ক) দায়ের করেন।
এ ব্যপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম বলেন, সিলেটের মান্যবর পুলিশ সুপার, মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতারসহ সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় আমরা আন্তরিক ভাবে কাজ করছি।
এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এসআই ইমরুল কবির ও এএসআই আরিফুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ শনিবার (২৬ আগস্ট) রাত ১ টার দিকে গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের বল্লাঘাট এলাকায় অভিযান পরিচালনা করে জনৈক শিথিল বিশ্বাসের অফিস থেকে ৭৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ ওই দুই যুবককে গ্রেফতার করা হয়। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।