ঢাকাসোমবার , ২৮ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. কবিতা
  5. খেলাধুলা
  6. গোয়াইনঘাট
  7. জাতীয়
  8. জৈন্তাপুর
  9. প্রচ্ছদ
  10. প্রবাস
  11. প্রযুক্তি
  12. বাংলাদেশ
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফ স্টাইল
   
আজকের সর্বশেষ সবখবর

সাদাপাথরে সাঁতার কাটতে নেমে পর্যটকের মৃত্যু

 কোম্পানীগঞ্জ প্রতিনিধি
আগস্ট ২৮, ২০২৩ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের পর্যটন স্পট ভোলাগঞ্জের সাদাপাথরে সাঁতার কাটতে নেমে পানিতে ডুবে জয় (২৫) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। জয় ঢাকার মগবাজারের বাসিন্দা। তিনি বন্ধুদের সঙ্গে সোমবার (২৮ আগস্ট) সিলেটের পর্যটন স্পট সাদাপাথরে ঘুরতে যান। এদিন দুপুর আড়াইটায় তিনি পানিতে ডুবে মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, জয় সাদাপাথরে গোসল করতে নেমেছিলেন। এ সময় পানির প্রচণ্ড স্রোতে তিনি আর স্থীর থাকতে পারেননি। মুহূর্তেই পানির নিচে তলিয়ে যান। পরে সেখানে উপস্থিত ও তার সঙ্গে থাকা লোকজন খোঁজাখুঁজি করে প্রায় ১৫ মিনিট পর তাকে পান। সেখান থেকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সাকেরা খাতুন লিপি জানান, পানিতে ডুবে জয় নামে একজনের মৃত্যু হয়েছে। তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে আমরা মৃত অবস্থায় পেয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।