ঢাকারবিবার , ১০ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. কবিতা
  5. খেলাধুলা
  6. গোয়াইনঘাট
  7. জাতীয়
  8. জৈন্তাপুর
  9. প্রচ্ছদ
  10. প্রবাস
  11. প্রযুক্তি
  12. বাংলাদেশ
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফ স্টাইল
   
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাটের লোকালয় থেকে অজগর সাপ উদ্ধার

নাজিম আহমেদ | বার্তা সম্পাদক
সেপ্টেম্বর ১০, ২০২৩ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি:: সিলেটের গোয়াইনঘাটে পুলিশের তৎপরতায় জীবিত উদ্ধার করা হয়েছে একটি বিশাল আকৃতির অজগর সাপ। ধারণা করা হচ্ছে খাবারের সন্ধানে ভারতের জঙ্গল থেকে অজগরটি বাংলাদেশে চলে আসে।
গতকাল রোববার সকাল ৮টায় গোয়াইনঘাট থানাধীন রুস্তমপুর ইউনিয়নের বীরমঙ্গল হাওর মাটিকাপা গ্রামের মোহাম্মদ আলীর পুকুর পাড় থেকে ৭ ফুট লম্বা বিশাল আকৃতির এই অজগর সাপের উপস্থিতি ধরা পড়ে। পরে স্থানীয়রা সাপটি ধরে ফেলে। অজগর সাপ উদ্ধারের খবর চাউর হলে সাপটি এক নজর দেখতে ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড় জমে।
খবর পেয়ে সিলেট জেলা পুলিশ সুপারের নির্দেশে তাৎক্ষনিক গোয়াইনঘাট থানা পুলিশের রুস্তমপুর বিটের দায়িত্বরত কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে গিয়ে অজগর সাপটিকে নিজেদের হেফাজতে নেয়।
পরবর্তীতে উদ্ধারকৃত অজগর সাপটি যেন প্রকৃতির নিরাপদ আশ্রয় লাভ করতে পারে সেজন্য বন বিভাগ কর্তৃপক্ষকে অবহিত করা হয়। এসময় স্থানীয় বনবিভাগের বনপ্রহরী মোঃ আব্দুল মালেকের হাতে উদ্ধার হওয়া অজগর সাপটি হস্তান্তর করেন।
বনবিভাগ সারী রেঞ্জ ও ফুট অফিসার মো. সালাহউদ্দিন জানান, উদ্ধারকৃত সাপটি গহীন বনে অবমুক্ত করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।