ঢাকাশুক্রবার , ১৫ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. কবিতা
  5. খেলাধুলা
  6. গোয়াইনঘাট
  7. জাতীয়
  8. জৈন্তাপুর
  9. প্রচ্ছদ
  10. প্রবাস
  11. প্রযুক্তি
  12. বাংলাদেশ
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফ স্টাইল
   
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে জুগিরকান্দি থেকে ভারতীয় ১৪ টি মহিষ উদ্ধার!

এম এ মতিন ! সহযোগী সম্পাদক
সেপ্টেম্বর ১৫, ২০২৩ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

 নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাটঃ সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের সার্বিক দিক নির্দেশনায় গোয়াইনঘাট থানা পুলিশ নিয়মিত ভারতীয় আমদানি নিষিদ্ধ মাদকদ্রব্য, পুন্য ও গরু-মহিষ পাচারবন্ধে আন্তরিক ভাবে কাজ করছে। এরই ধারাবাহিকতায় গোয়াইনঘাট থানার এসআই আক্তারুজ্জামান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নের জুগিরকান্দি উত্তর হাওর এলাকা থেকে বিভিন্ন সাইজের ১৪টি ভারতীয় মহিষ উদ্ধার করেন।

অপর দিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে ভারতীয় ১৪ টি মহিষ মালিক পালিয়ে যায়। পুলিশ মহিষ গুলো উদ্ধারপূর্বক জব্দ করেন। এব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম নজরুল ইসলাম বলেন, সিলেটের মান্যবর পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের নির্দেশনায় গোয়াইনঘাট থানা পুলিশ সীমান্তে চোরাচালান প্রতিরোধে প্রতিনিয়ত বিভিন্ন অভিযান পরিচালিত করে আসছে। এছাড়াও গোয়াইনঘাট থানা এলাকায় অপরাধ দমন, আসামী গ্রেফতার, আইন শৃঙ্খলা রক্ষায় গোয়াইনঘাট থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, খুন, ধর্ষণ, পরোয়ানাভূক্ত, সাজাপ্রাপ্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে গোয়াইনঘাট থানা পুলিশ সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে। এরই আলোকে গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব আলীরগাঁও ইউনিয়নের জুগিরকান্দি উত্তর হাওর এলাকা থেকে গোয়াইনঘাট থানা পুলিশ ১৪ টি ভারতীয় মহিষ উদ্ধার করে। উদ্ধারকৃত মহিষ গুলোর বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।