ঢাকাশনিবার , ১৬ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. কবিতা
  5. খেলাধুলা
  6. গোয়াইনঘাট
  7. জাতীয়
  8. জৈন্তাপুর
  9. প্রচ্ছদ
  10. প্রবাস
  11. প্রযুক্তি
  12. বাংলাদেশ
  13. বিনোদন
  14. রাজনীতি
  15. লাইফ স্টাইল
   
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাটের ৭ম শ্রেনীর শিক্ষার্থী গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ৩ ইভেন্টে জেলা চ্যাম্পিয়ন!

এম এ মতিন ! সহযোগী সম্পাদক
সেপ্টেম্বর ১৬, ২০২৩ ৩:০৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাটঃ সিলেটের গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ফারুক আহমদ কুনকিরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী কয়েছ আহমদ সিলেট জেলা পর্যায়ে (মুক্ত, বুক ও প্রজাপতি সাঁতার) তিনটি ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে । ফারুক আহমদ কুনকিরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশীদ জানান, ২০২৩ সালে সিলেট জেলা পর্যায়ে সাঁতার(বড়) (মুক্ত, বুক ও প্রজাপতি সাঁতার) এই তিনটি ইভেন্টে কয়েছ আহমদ অংশগ্রহণ করে চ্যাম্পিয়ন হয়। কয়েছ আহমদ ফারুক আহমদ কুনকিরী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর শিক্ষার্থী। এর আগে ২০২২ সালে কয়েছ আহমদ সিলেট জেলা ও বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছিলো।

এদিকে তার এ সাফল্যে অভিনন্দন জানিয়েছেন গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দরা আশা প্রকাশ করেছেন সে যেন পরবর্তী পদক্ষেপ বিভাগীয় ও জাতীয় পর্যায়ে এ সাফল্যে ধরে রেখে গোয়াইনঘাট তথা সিলেটবাসীর সম্মান বয়ে আনতে পারে। কয়েছকে অভিনন্দন বার্তা প্রেরণকারীরা হলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ফারুক আহমদ কুনকিরী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্টতা ও সভাপতি মোহাম্মদ ফারুক আহমদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশীদ, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, রুস্তুমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন শিহাব, রুস্তুমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশিকুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।